শুভেচ্ছা-৭
- সুকন্যা তিশা - শুভক্ষন ২৭-০৪-২০২৪

জন্মলগ্ন শুভ হোক, পূর্ণ হোক ভালোবাসা,
সকল বাঁধা সকল কাজে,
সফলতার পূর্ণ সাজে, উপচে উঠুক বারি,
এই তব প্রত্যাশ্যা-আজ হোক তবে নিন্দুকের ছাড়াছাড়ি ।

খুলিয়া যাক দ্বার , রুদ্ধ হোক সকল অসাড়,
অর্ঘ হোক স্নেহ-প্রীতির , বন্ধন একাকার ।
শুভ কামনার এইক্ষনে, বহিতেছে মনে মনে
প্রার্থনা করুনাময়ের-
ভালো থাকুন ,সুস্থ থাকুন ,
হাজার বছর বেঁচে থাকুন কবিতা আর গানে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।